১২টি প্রেরণা মূলক উক্তি

১২টি প্রেরণা মূলক উক্তি

নিজের লক্ষ্য ও স্বপ্নকে আপনার আত্মার সন্তান হিসেবে লালন করুন, এগুলোই আপনার চূড়ান্ত সাফল্যের নকশা হবে। নেপোলিওন হিল (নেপোলিওন হিল একজন আমেরিকান লেখক ছিলেন যিনি নতুন চিন্তাধারা নিয়ে লিখতেন। ব্যক্তিগত সাফল্য নিয়ে লেখা লেখকদের মধ্যে তিনি অন্যতম ছিলেন।)

সাফল্যের মূলমন্ত্র হল যা আমরা ভয় পাই তার উপর নয় বরং আমরা যা চাই তার উপর আমাদের চেতন মনকে কেন্দ্রীভূত করা। ব্রায়ান ট্রেসি (ব্রায়ান ট্রেসি একটি প্রেরণাদায়ী স্পিকার এবং লেখক)

সাফল্য হল আপনি যা চান তা হাসিল করা। আনন্দ হল আপনি যা চান তা পাওয়া। ডেল কার্নেগি (ডেল কার্নেগী একজন আমেরিকান লেখক এবং তিনি আত্মোন্নতি, বিক্রয় দক্ষতা, কর্পোরেট প্রশিক্ষণ, পাবলিক ভাষাভাষী, এবং আন্তঃব্যক্তিগত দক্ষতা ইত্যাদি বিষয়ে কোর্স তৈরি করতেন)

সাফল্যের জন্য প্রতিবন্ধকতার দরকার আছে কারণ গুরুত্বপূর্ণ ক্যারিয়ার হিসেবে সেলসে আপনি তখনি বিজয় পাবেন যখন আপনি প্রচুর পরিশ্রম ও অসংখ্য পরাজয় সহ্য করতে পারবেন। অগ মান্ডিনো (অগ মান্ডিনো একজন আমেরিকান লেখক ছিলেন. তিনি সবচেয়ে বিক্রিত বই “The Greatest Salesman in the World” এর লেখক ছিলেন।

আপনি নতুন কোন কাজ নিলেন কিনা তার উপর একটি সত্যিকারের সিদ্ধান্ত নির্ভর করে। যদি কোন কাজের সম্পর্ক না থাকে, তাহলে আপনি সত্যিকার অর্থে সিদ্ধান্ত নিতে সক্ষম হননি। টনি রবিনস (টনি রবিনস একটি ব্রিটিশ অভিনেতা, কৌতুকাভিনেতা, অপেশাদার ইতিহাসবিদ, টিভি উপস্থাপক ও রাজনৈতিক কর্মী)

যদি আপনি আপনার রাগ সংবরণ করতে না পারেন, তাহলে আপনি আক্রমণে আক্রান্ত হবার সম্ভাবনা আছে এমন একটি দেয়ালবিহীন শহরের মতই অসহায়। দা বুক অফ প্রভার্বস

সাধারণ মানুষ কথা বলে। ভাল মানুষ ব্যাখ্যা করে। উত্তম মানুষ কাজ করে দেখায়। মহৎ মানুষ অন্যদেরকে কাজের ব্যাপারে অনুপ্রেরণা যোগায়। হার্ভি ম্যাকে (হার্ভে ম্যাকে একজন ব্যবসায়ী এবং কলাম লেখক। তার লেখা বিখ্যাত বই হল,  Swim With the Sharks, Beware the Naked Man Who Offers You His Shirt and Dig Your Well Before You’re Thirsty।

স্বাধীনতা, অগ্রাধিকার, বিকল্প – এগুলো সবসময় যাচাই করে নিতে হয় এমনকি যদি এগুলো অসুবিধা সৃষ্টি করে তবুও। জ্যাক ভ্যান্স (জ্যাক ভ্যান্স একজন আমেরিকান রহস্য, ফ্যান্টাসি এবং বিজ্ঞান কথাসাহিত্য লেখক)

নিজের দেহের যত্ন নিন। এই দেহ নিয়েই আপনাকে বাঁচতে হবে। জিম রন (জিম রন ছিলেন একজন আমেরিকান উদ্যোক্তা, লেখক এবং প্রেরণাদায়ী স্পিকার)

যদি আপনি অন্যদেরকে তাদের চাওয়া পূরণে সাহায্য করেন তবেই  আপনি জীবনে আপনার নিজের চাওয়াও পূরণ করতে সক্ষম হবেন। জিগ জিগলার

আমি ততবারই সফল হই যতবার আমি ব্যর্থ হই এবং তারপরও চেষ্টা চালিয়ে যাই। টম হপকিন্স (টম হপকিন্স  একটি প্রগতিশীল শিক্ষা তাত্তিক, কনসালটেন্ট, এবং পাঠ্যক্রম নেতা)

নিজের থেকেও বড় কিছু সৃষ্টি করার সব রকম সামর্থ্যই আপনার মাঝে রয়েছে। সেথ গডিন (একজন আমেরিকান লেখক, উদ্যোক্তা, বিপনন বিশেষজ্ঞ, এবং পাবলিক স্পিকার)

 

Source: Web site based Bangladeshi Newspaper

It's only fair to share...Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *